বন্ধু.
- রুবিনা মজুমদার - স্মৃতি ঘেরা আকাশ । ২৭-০৪-২০২৪

- রুবিনা মজুমদার ।
বন্ধু মানে রোদেলা আকাশ
----- জোছনা মাখা পূর্ণিমার চাঁদ ।
বন্ধু মানে তারার মেলা
---- আঁধার হারিয়ে আলোর খেলা ।
বন্ধু মানে বকুল বাতাস
------- বকুল ভেজা মন ,
সেই বকুল বৃষ্টির আমন্ত্রণে
------যেন সুরের আয়োজন ।
বন্ধুর চোখে স্বপ্ন উড়ে
------ স্বপ্ন খোলে দোর ,
বন্ধুর হাতে হাতটি রেখে
---- সামনে আলোর ভোর ।
বন্ধু মানে ভুলে যাওয়া
---- সকল মান অভিমান ।
বন্ধু মানে তুমি আমি দুজন মিলে
----- অজস্র কবিতা ও গান ।
বন্ধু মানে সকল কষ্ট ভুলে
--- বুকের ভিতর মিষ্টি মিষ্টি টান ।
বন্ধু মানে জীবন জুড়ে আলোর আহবান ...।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

junayedbrahman
২৪-০২-২০১৫ ২৩:১৭ মিঃ

অসাধারণ